Home / রাজনীতি / চাঁদপুরে করোনায় জেলা আ’লীগের সদস্যের মৃত্যু

চাঁদপুরে করোনায় জেলা আ’লীগের সদস্যের মৃত্যু

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আনিছুজ্জামান চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

বুধবার (৮ জুলাই) দিনগত রাতে তিনি মারা যান।

আনিছুজ্জামান মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের উপাদী গ্রামের বাসিন্দা। থাকতেন মতলব পৌরসভা এলাকার কলাদী এলাকার নিজস্ব বাসায়। তার স্ত্রী ও একমাত্র সন্তান থাকেন ঢাকায়। আনিছুজ্জামানের বাবা আব্দুল মান্নান চৌধুরী ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

মতলব দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. রোকনুজ্জামান রোকন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানা, বুধবার দিনগত রাতে আনিছুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

জানা গেছে, করোনা পরীক্ষার জন্য আনিছুজ্জামান মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে গত ২৭ জুন ফলাফল পজিটিভ আসে। এরপর তিনি উপজেলা হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

আনিছুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন মতলব দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হক।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মরহুমের দাফন ও নামাজে জানাজা স্বাস্থ্যবিধি মেনে মতলব পৌরসভা এলাকার ভাটিরগাঁও গণকবরস্থানে তাকে দাফন করা হবে।

Check Also

সিরাজগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে মৃত্যুশয্যায় জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক

সিরাজগঞ্জে কতিপয় ছাত্রলীগ, যুবলীগ ও চিহ্নিত মাদক ব্যাবসায়ীর নির্দেশে সন্ত্রাসী হামলায় আহত হয়ে মৃত্যুশয্যায় জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *