Home / রাজনীতি / যুবলীগ নেতা একরামুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

যুবলীগ নেতা একরামুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

সন্ত্রাসীদের হামলায় মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি থাকা সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ একরামুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। শনিবার সকালে চিকিৎসক জানান, মাথার আঘাতটা গুরুতর হওয়ায় তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিলো। তাকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছিলো। তবে এখন সে শঙ্কামুক্ত। ভয়ের আর কোনও কারন নেই।

প্রসঙ্গত, গত ৭ জুলাই সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক এনামুল বিজয়ের দোয়া মাহফিলে যোগদান করার লক্ষ্যে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক সহ ছাত্রলীগ যুবলীগের অনেক নেতাকর্মী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপস্থিত হলে প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় গুরুতর আহত হন জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক। তাকে দ্রুত শহরের আভিসিনা হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয় চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণের নির্দেশ দেন। ঢাকার স্কয়ার হাসপাতালে আনা হলে তার শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিলো।

সংঘর্ষে ছাত্রলীগের আহত নেতাকর্মীদের অভিযোগ, ছাত্রলীগের সহ সম্পাদক প্রয়াত এনামুল বিজয়ের দোয়া মাহমিলে যোগদানের সময় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ বিন আহমেদ ও সিরাজগঞ্জের শীর্ষ মাদক ব্যাবসায়ী আবু মুসার নেতৃত্বে বিএনপি-জামায়াতের চিহ্নিত ক্যাডার সহ একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালিয়ে জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুলসহ প্রায় ৩০ জন নেতাকর্মীকে মারাত্মকভাবে আহত করে। এরপর দফায় দফায় সংঘর্ষ হয় শহরে। রনক্ষেত্রে পরিনত হয় গোটা শহর। তারপর প্রশাসনের কঠোর অবস্থানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

এ ঘটনায় সিরাজগঞ্জ থানায় উভয় পক্ষ থেকে পাল্টাপাল্টি মামলা করা হয়েছে। মামলার বেশ কয়েকজন আসামীকে গ্রেফতারও করা হয়েছে।

Check Also

উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের উখিয়ায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। বিজিবির দাবি, বন্দুকযুদ্ধে নিহত তিন রোহিঙ্গা মাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *